× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

খুলনায় ডেঙ্গুতে যুবকের মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৪:০৩

খুলনায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে  আসাদুজ্জামান আসাদ (৩৭) নামে এক যুবক মারা গেছেন। আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আসাদ মাগুরা জেলার শালিখা উপজেলার ওমর আলী শেখের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ সকাল সোয়া ৬টার দিকে আসাদুজ্জামানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারি রেজিস্ট্রার পার্থ প্রতিম দেবনাথ গণমাধ্যমকে বলেন, আসাদুজ্জামান বেশ কিছু দিন ধরে  ডেঙ্গুতে আক্রান্ত ছিলেন। আজ ভোরে তাকে মাগুরা থেকে এ হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু শক সিনড্রোমে তার মৃত্যু হয়েছে।

এ নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে খুলনায় বিভিন্ন হাসপাতালে ১০ জনের মৃত্যু হলো। তাদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন, বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে দু’জন এবং বেসরকারি সিটি মেডিকেল কলেজ হাসপাতালে একজন ডেডঙ্গু রোগী মারা গেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর