× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ঝিনাইদহে ১২টি সোনার বারসহ চোরাচালানকারী আটক

অনলাইন

ঝিনাইদহ প্রতিনিধি | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৪:১৬

ঝিনাইদহে ১২টি সোনার বারসহ ঢাকা থেকে দর্শনাগামী পূর্বাশা পরিবহনের একটি বাস থেকে শরীফ উদ্দিন নামে এক চোরাচালানীকে আটক করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ। আজ রোববার ভোর রাতে জেলার বিসিক শিল্প নগরীর সামনে বাস তল্লাশি করে তাকে আটক করা হয়। আটককৃত শরীফ উদ্দীন চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা পাড়ার শফি উদ্দিনের ছেলে।

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন ঢাকা থেকে বাসযোগে একটি সোনার চোরাচালান দর্শনায় যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে রাতে বিসিক শিল্প নগরীর সামনে চেকপোস্ট বসায় তারা।

ভোরে ঢাকা থেকে দর্শনাগামী পূর্বাশা পরিবহনের একটি বাস থামিয়ে তল্লাশি চালিয়ে শরিফ উদ্দিনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে অভিনব কায়দায় জুতার ভেতরে লুকানো অবস্থায় ১২ পিস সোনার বার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত সোনার বারের ওজন ১ কেজি ৪০০ গ্রাম। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, মাদক ও চোরাকারবারিদের প্রতি কড়া নজর রাখা হচ্ছে। কয়েক দিনের মধ্যেই বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন প্রকারের মাদকসহ আটক করা হয়েছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর