× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

জামিন পেলেন মইনুল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৬:০৬

মাসুদা ভাট্টির দায়ের করা মানহানি মামলায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে জামিন দিয়েছেন আদালত। ঢাকার মহানগর হাকিম তোফাজ্জল হোসেন রোববার পাঁচ হাজার টাকার মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

গত ৩রা সেপ্টেম্বর এ আদালতে আত্মসমর্পণ করে মইনুল জামিনের আবেদন করলে শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন বিচারক। রোববার মইনুলের পক্ষে শুনানি করেন ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গোলাম মোস্তফা খান।

শুনানিতে তিনি বলেন, এ মামলার সব ধারা জামিনযোগ্য। ব্যারিস্টার মইনুলের বয়স আশি বছর। তিনি কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। তাকে জামিন দেয়া হোক। গত বছরের ১৬ই অক্টোবর এক টিভি আলোচনা অনুষ্ঠানে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলে সমালোচনার মুখে পড়েন মইনুল।  এ ঘটনায় মাসুদা ভাট্টি ঢাকার আদালতে একটি মামলা দায়ের করেন। এছাড়াও দেশজুড়ে তার বিরুদ্ধে প্রায় ১ ডজন মামলা দায়ের হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১২:১৯

After all gentleman এর মুখ ফসকে কথাটি বের হয়ে পড়ে বিপদে পড়েছেন । তিনি ক্ষমাও চেয়েছিলেন বলে পত্রিকায় পড়েছিলাম । ইচ্ছা করলে সাংবাদিক মহত্ত্ব দেখিয়ে মিটমাট করে ফেলতে পারতেন।

অন্যান্য খবর