× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৬:৪১

এটিএন বাংলায়‘ আকাশ ছোঁয়া স্বপ্ন’
এটিএন বাংলায় আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘আকাশ ছোঁয়া স্বপ্ন’। স্বাধীন শাহ্‌র রচনায় এটি পরিচালনা করেছেন দেবাশীষ বড়ুয়া দীপ। এতে অভিনয় করেছেন অহনা, ইরফান সাজ্জাদ, তানভীর, শম্পা হাসনাইন, আইরিন তানি, সানজিদা তন্ময়, মম, সোহানা সীমা, মিতু, মার্শাল, ডায়না প্রমুখ। নাটকটি বাংলাদেশের একটি স্বনামধন্য শিল্পপতি পরিবারের থার্ড জেনারেশনের টানাপড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে।
চ্যানেল আইতে ‘ইউনুস’
বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ইসলামিক সিরিজ ‘ইউনুস’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ সিরিজে দেখা যাচ্ছে একজন নেক বান্দার মহান আল্লাহর পথে নিজেকে নিবেদনের অত্যন্ত মর্মস্পর্শী কাহিনী। এটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি শুক্র থেকে সোমবার রাত ১১টা ৩০ মিনিটে।
এনটিভিতে ‘ঘুমন্ত শহরে’
এনটিভিতে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য রচনায় এটির সংলাপ রচনা করেছেন মাতিয়া বানু শুকু। নজরুল ইসলাম রাজুর গল্প ও পরিচালনায় এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, অর্ষা, ফারহানা মিলি, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, জিয়াউল হাসান কিসলু, মিলি বাশার, মাজনুন মিজান, শামীমা তুষ্টি প্রমুখ।
বাংলাভিশনে ‘তোমার গল্পে আমি’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘তোমার গল্পে আমি’। ইফফাত আরেফিন তন্বী এবং জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে অভিনয় করেছেন অপূর্ব, জাকিয়া বারী মম, তৌসিফ মাহবুব, তানজিন তিশা, ঊর্মিলা শ্রাবন্তী কর, আদনান ফারুক হিল্লোল, সুষমা সরকার, আনন্দ খালেদ, মাসুম বাশার, মিলি বাশার, ফরহাদ লিমন প্রমুখ। নাটকের গল্পটি একরৈখিক। একজোড়া প্রেমিক-প্রেমিকার লাইফের জার্নি দেখানো হবে এতে।
মাছরাঙা টেলিভিশনে ‘ফুল এইচডি’
প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮ টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই করিম, দীপান্বিতা, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘ফাতমাগুল’
দীপ্ত টিভিতে শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে বাংলায় ডাবকৃত তুর্কি ধারাবাহিক ‘ফাতমাগুল’। এর গল্পে দেখা যাবে, ফাতমাগুলকে খুঁজে পাওয়ার পর কেরিম যেন নতুন করে নিজের ভালোবাসাকে আবিষ্কার করে। এদিকে মুস্তফাকে নিজেদের আরো কাছাকাছি রাখার জন্য পরিবারসহ নিজের বাড়িতে থাকার ব্যবস্থা করে দেয় অ্যারদোয়ান। কিন্তু এর পরিণতি কী? এমন প্রশ্ন ঘিরেই এগিয়ে যায় ‘ফাতমাগুল’র কাহিনী।
বৈশাখী টিভিতে ‘কমেডি ৪২০’
বৈশাখী টিভিতে রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। ফরিদুল হাসানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, মীর সাব্বির, অহনা, আলভী, মুনিরা মিঠু, সিদ্দিক, হোমায়রা হিমু, তারিক স্বপন, মম মোরশেদ, ফারুক আহমেদ, কচি খন্দকার প্রমুখ।
দুরন্ত টিভিতে ‘রঙের খেলায় সুরের ভেলায়’
আনন্দের সঙ্গে গান শেখার এই অনুষ্ঠানে শিশুদের উপযোগী মোট ১৩টি গান শেখানো হচ্ছে। ৩ জন খালামনি ৩ ধরনের গান শিশুদের শেখাচ্ছেন। এবারের নতুন সিজনে দেবলীনা সুর শেখাচ্ছেন লোকসংগীত, চম্পা বণিক দেশাত্নবোধক গান এবং আবিদা সুলতানা শেখাচ্ছেন ছড়াগান। অনুষ্ঠানের প্রতি পর্বে থাকছে মজার মজার নানা ফিচার। ‘রঙের খেলায় সুরের ভেলায়’ পরিচালনা করছেন পার্থ প্রতিম হালদার ও জামাল হোসেন আবির। অনুষ্ঠানটির প্রচার সময় রবি থেকে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর