× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১২ জুলাই ২০২০, রবিবার

অদ্ভুত কাণ্ড

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৬:৪২

একটি ছবির রিহার্সালে শিল্পীদের জুতা ছুঁড়ে মারলেন সানি লিওন। সম্প্রতি একটি ছবির স্ক্রিপ্ট পড়া ও ওয়ার্কশপ চলছিল। সেখানে সানিও ছিলেন। নতুন আরও এক অভিনেত্রীকে স্ক্রিপ্ট বোঝাচ্ছিলেন অন্য এক অভিনেতা। তারা দুজনেই দাঁড়িয়ে প্রাথমিক পর্যায়ের অভিনয়টাও করে দেখছিলেন। সবই ঠিক ছিল। কিন্তু সানি লিওন হঠাৎই অদ্ভুত এক কাণ্ড করে বসলেন। নিজের ব্যাগ থেকে একটা লাল জুতা বের করে ছুঁড়ে মারলেন ওই অভিনেত্রী ও অভিনেতার দিকে।
এক মুহূর্তের জন্য উপস্থিত সবাই চমকে ওঠেন। তারপর বেশ শব্দ করে হেসে ওঠেন তারা। সানি লিওন এমন সব মজা প্রায়ই করে থাকেন যা ঘটনাস্থলে উপস্থিত সকলকে চমকে দেয়। সেসবের মতো এবারের ঘটনার ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। লিখেছেন, মজাটা ঠিক জমলো না। প্রসঙ্গত, বলিউডে পা রাখার পর অনেক কথা শুনতে হয়েছিল সানি লিওনকে। পর্নো ছবিতে অভিনয় করতেন বলে অনেকেই ভালো চোখে দেখেননি তার বলিউড ছবিতে অভিনয়। কিন্তু নিন্দুকের কথায় কান না দিয়ে নিজের কাজটা মন দিয়ে করে গিয়েছেন তিনি। আর সেই জন্যই আজ বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। এমনকি বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে তিনিও একজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর