× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

ভিক্টরের চাপায় প্রাণ গেল যুবকের

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪১

রাজধানীতে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় মেহেদী হাসান ছোটন (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় তার বন্ধু ইয়ামিন আলভী (১৯) গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১০টায়। আহত আলভী ৫ই সেপ্টেম্বর ভিক্টর পরিবহনের আরেক বাসের চাপায় নিহত সংগীত পরিচালক  পারভেজ রবের ছেলে। আর পারভেজ রব কন্ঠশিল্পী আপেল মাহমুদের ছোট ভাই।
এদিকে আলভীদের পরিবারের দাবি সড়ক দুর্ঘটনায় পারভেজ নিহত হওয়ার ঘটনার মামলার সমঝোতা করতে ভিক্টর পরিবহণের লোকজন তাদের কাছে এসেছিলেন। সেখানে আলোচনার একপর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে আলভী ও তার বন্ধুরা ভিক্টর পরিবহণের এক বাস চালককে মারধর করে। মারধরের এক পর্যায়ে ওই চালক আলভী ও তার বন্ধুদের গাড়ি চাপা দেয়। এতে তারা দুজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মেহেদী হাসান ছোটনকে মৃত ঘোষণা করেন। আর আলভীর অবস্থা গুরুতর হওয়াতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মেহেদী হাসানের ভাই পারভেজ জানায়, আলভীর বাবার মৃত্যুতে রোববার মানুষকে দাওয়াত খাওয়ানোর কথা ছিল। এজন্য আলভী আর মেহেদী বাজার করার জন্য বাসা থেকে বের হয়েছিলো। তখন তাদের সঙ্গে দেখা হয় ভিক্টর পরিবহণের লোকের সঙ্গে। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। আলভীর বন্ধুরা সেখানে জড়ো হয়ে ভিক্টর পরিবহণের বাসকে ধাওয়া দেয় ও চালককে মারধর করে। এক পর্যায়ে চালক তাদের ওপর বাস উঠিয়ে দেয়।
পারভেজ আরও জানান, তাদের বাসা তুরাগের ধউর এলাকায়। মেহেদী গত বছর এইচএসসি পাশ করেছে।
উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) কাজী আবুল কালাম আজাদ মানবজমিনকে বলেন, শনিবার রাতে ভিক্টর পরিবহণের ওই বাস নিহত সংগীত পরিচালক পারভেজ রবের ছেলে আলভীকে ধাওয়া দেয়। এসময় আলভীর সঙ্গে তার বন্ধু মেহেদী হাসান ছোটনও ছিলেন। বাস ধাওয়া দিলে তারা পালানোর চেষ্টা করে। এসময় দ্রুত গতিতে বাসটি তাদের চাপা দেয়। ঘাতক বাসকে জব্দ ও চালককে গ্রেপ্তার করা হয়েছে। সে এখন দুই দিনের রিমাণ্ডে আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর