× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ আগস্ট ২০২০, শনিবার

ব্যারিস্টার মইনুলের জামিন

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪২

মানহানি মামলায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে জামিন দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন পাঁচ হাজার টাকার মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। এর আগে, ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন চেয়ে হাইকোর্টের  সংশ্লিষ্ট শাখায় তার পক্ষে আইনজীবী খন্দকার মাহাববু হোসেন আবেদন করেন। কিন্তু এর আগেই দুপুরে তার জামিন মঞ্জুর করেছেন বিচারিক আদালত।
গত ৩ সেপ্টেম্বর মানহানি মামলায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক
উপদেষ্টা ও ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন। ওই দিন আদালতে মইনুল হোসেন আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তবে  শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।
উল্লেখ্য, গত বছরের ২১শে অক্টোবর মইনুল হোসেনের বিরুদ্ধে আদালতে মানহানির মামলা করেন সাংবাদিক মাসুদা ভাট্টি। দণ্ডবিধির ৫০০, ৫০৬ ও ৫০৯ ধারায় মইনুলের বিরুদ্ধে মামলা করেন তিনি।
আদালত মাসুদা ভাট্টির মামলাটি আমলে নিয়ে মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর