× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

টানা তিন ‘ডাক’ মেরে শঙ্কায় ওয়ার্নার

খেলা

স্পোর্টস ডেস্ক | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪৯

এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ডেভিড ওয়ার্নার ফেরাটা ছিল রাজসিক। বিশ্বকাপে ১০ ম্যাচ খেলে ৬৪৭ রান করে অস্ট্রেলিয়ার এই ওপেনার। কিন্তু অ্যাশেজ পরীক্ষায় তিনি অনেকটাই ব্যর্থ। চলতি অ্যাশেজের চার টেস্টের আট ইনিংসে ডেভিড ওয়ার্নারের সাকুল্যে সংগ্রহ ৭৯ রান। একমাত্র অর্ধশতকটি তার ৬১ রানের। আর বাকি সাত ইনিংসে তার ব্যাট থেকে আসে মাত্র ১৮ রান। এতে সিরিজের পঞ্চম ও শেষ টেস্টে একাদশে জায়গা পাওয়া নিয়ে শঙ্কায় ডেভিড ওয়ার্নার। টেস্ট ক্যারিয়ারে কখনোই দল থেকে বাদ পড়েননি তিনি।
আগামী ১২ সেপ্টেম্বর ওভাল মাঠে শুরু হবে চলতি অ্যাশেজের শেষ টেস্ট। ওল্ড ট্রাফোর্ড টেস্টের উভয় ইনিংসেই ডাক মারেন ডেভিড ওয়ার্নার। এ নিয়ে টানা তিন ইনিংসে রানের খাতা না খুলেই সাজঘরে ফিরতে দেখা গেলো এ অজি ব্যাটসম্যানকে। ৭৮ টেস্টের দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার ম্যাচের উভয় ইনিংসে ডাক মারলেন ওয়ার্নার। চলতি অ্যাশেজে ৮ ইনিংসের ছয়টিতেই ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রডের বলে উইকেট খোয়ান ডেভিড ওয়ার্নার। আর স্টিভেন স্মিথ বলেন, ওয়ার্নার আমাকে বলেছে তার মাথা লক্ষ্য করে একটানা বল করে যাচ্ছে ব্রড। আর সে জবাব দিতে পারছে না। এজন্য কোচ ল্যাঙ্গার ও আমার সঙ্গে পরামর্শ করেছে সে। এবারের অ্যাশেজে তিন ম্যাচের পাঁচ ইনিংসে স্টিভেন স্মিথের সংগ্রহ ১৩৪.৪০ গড়ে ৬৭১ রান। পাঁচ ইনিংসে স্মিথের স্কোর ১৪৪, ১৪২, ৯২, ২১১ ও ৮২। চোটের কারণে হেডিংলি টেস্টে খেলতে পারেননি স্টিভেন স্মিথ।
৭৮ ম্যাচের টেস্ট ক্যারিয়ারে ৪৬.৬৮ গড়ে ডেভিড ওয়ার্নারের সংগ্রহ ৬৪৪২ রান। সেঞ্চুরি ২১টি এবং হাফ সেঞ্চুরি করেছেন ৩০টি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর