× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১২ জুলাই ২০২০, রবিবার

জন্মদিনে একই অনুষ্ঠানে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৩৩

শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান দীর্ঘদিনের অসুস্থতা কাটিয়ে এখন অনেকটাই সুস্থ। হাসপাতাল থেকে ইতিমধ্যে ঘরেও ফিরেছেন তিনি। আর এরই মধ্যে সামনে চলে এলো তার জন্মদিনের বার্তা। আজ এ প্রিয় অভিনেতার জন্মদিন। তিনি ১৯৪১ সালের এই দিনে ঢাকায় জন্মগ্রহণ করেন। এবার পালিত হবে তার ৭৮তম জন্মবার্ষিকী। ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবনে এটিএমের বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রবীণ এই অভিনেতা একাধারে কাহিনীকার, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা হিসেবেও সুখ্যাতি অর্জন করেছেন।
একই দিন ঢাকাই ছবির আরেক প্রিয়মুখ পপিরও জন্মদিন। তিনি খুলনার শিববাড়িতে জন্মগ্রহণ করেন। অভিনয়ে তার আবির্ভাব ঘটে ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয়ের মধ্য দিয়ে। বেশ কয়েকবার শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। দুই প্রজন্মের এই দুই তারকাশিল্পীকে নিয়ে চ্যানেল আই আয়োজন করেছে ‘তারকাকথন’র বিশেষ পর্ব। অনুষ্ঠানটি প্রচার হবে আজ দুপুর ১২টা ৩০ মিনিটে সরাসরি। পপি এ অনুষ্ঠানে স্বশরীরে স্টুডিওতে উপস্থিত থাকবেন এবং এটিএম শামসুজ্জামান তার বাসভবন থেকে সরাসরি এ অনুষ্ঠানে যুক্ত হবেন। চ্যানেল আই আয়োজিত বিশেষ এই অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুমা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর