× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

হরিণাকুণ্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৫

বাংলারজমিন

ঝিনাইদহ ও হরিণাকুণ্ডু প্রতিনিধি | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৫

ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছে। গতকাল সকালে হরিণাকুণ্ডু উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে তালবাড়ীয়া গ্রামের শরিফুল ইসলাম ও সমির উদ্দিনের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার বিকালে শরিফুলের সমর্থক বশিরের সঙ্গে সমিরের সমর্থক জামালের কথাকাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে, চাঁদ আলী, গোলাম রসুল, আমির হোসেন, ময়েন উদ্দিন, শরিফুল ইসলাম, হায়দার আলী, উজ্জল মণ্ডল, আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন, হাসান আলী, রাব্বুল হোসেন, বসির উদ্দিন, মনিরুল ইসলাম, শহিদ হোসেন, সুফিয়া খাতুন ও হাসিনা বেগমসহ ৩৫ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সুফিয়া খাতুন ও হাসিনা বেগমের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।
হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনা শোনার পর সেখানে ফোর্স পাঠানো হয়েছে।
এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর