× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

প্রধানমন্ত্রীর প্রতি বিএনপি এমপি হারুনের কৃতজ্ঞতা প্রকাশ

অনলাইন

সংসদ রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:১২

নিজ নির্বাচনী এলাকা চাঁপাইনবাবগঞ্জের আন্ত:নগর ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি দলীয় সংসদ সদস্য মো. হারুনুর রশীদের খোঁজ করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

আজ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ জাতীয় সংসদের চতুর্থ অধিবেশনে মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তরকালে তারকা চিহ্নত প্রশ্ন ৫৪ উত্থাপনের পর ওই প্রশ্নের সম্পূরক প্রশ্ন করতে গিয়ে স্পিকারের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

রেলপথ মন্ত্রীকে করা ওই প্রশ্নের উত্তর জানার পর হারুনুর রশীদ সম্পূরক প্রশ্ন করতে গিয়ে বলেন, আমি আপনার (স্পিকারের) মাধ্যমে মাননীয় সংসদ নেতা প্রধানমন্ত্রীকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। কিছুদিন পূর্বে চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত যে আন্ত:নগর ট্রেনটি উদ্বোধন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করেছিলেন। সেই অনুষ্ঠানে আমি দাওয়াত পেয়েছিলাম কিন্তু উপস্থিত থাকতে পারি নাই, কিন্তু ওইখানে প্রধানমন্ত্রী আমাকে খোঁজ করেছিলেন যে হারুন কোথায়? সেজন্য সংসদ নেতার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এরপর মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, ঢাকা হতে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত দ্রুত রেললাইন ডাবল লাইন করার অনুরোধ জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
AhsanHibib Lincoln
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৯:২৬

সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ডাবল লাইন করা হোক। রেলের দুর্নীতি প্রতিরোধে কারিগরি বিশেষজ্ঞের সমন্বয়ে সংসদীয় কমিটি গঠন করা হোক।

আদিল
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৯:২৫

হারুন এর প্রকৃত চেহারা প্রকাশিত হল । গৃহ পালিত ... ! আরও অপেক্ষা করুন ...

অন্যান্য খবর