× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

তবু একই দলে আস্থা ইংল্যান্ডের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৪০

ম্যানচেস্টারে শেষ দিনের এক ঘণ্টার কম সময় বাকি থাকতে ১৮৫ রানের দুর্দান্ত জয় পায় অস্ট্রেলিয়া। তাতে অ্যাশেজের চার ম্যাচ শেষে অস্ট্রেলিয়া এগিয়ে গেছে ২-১ ব্যবধানে। ওভালের শেষ ম্যাচটি হারলেও অ্যাশেজ থাকবে সফরকারীদের দখলে। ঘরের মাঠের অ্যাশেজ জিততে না পারায় জো রুটের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। ব্রিটিশ মিডিয়ায় চলছে ইংলিশদের পারফরম্যান্স নিয়ে সমালোচনা। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) আগের ১৩ জনের স্কোয়াডে আস্থা রেখেছে। তবে একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা স্পষ্ট। ম্যানচেস্টার টেস্টের চতুর্থ দিনে ডান কাঁধে চোট পাওয়ায় অনেকটা সময় মাঠের বাইরে থাকেন বেন স্টোকস। বৃহস্পতিবার শুরু হতে যাওয়া ওভাল টেস্টে এ ইংলিশ অলরাউন্ডার খেলবেন শুধু স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে। এতে বোলিং অলরাউন্ডার স্যাম কারেন কিংবা ক্রিস ওকস জায়গা পেতে পারেন একাদশে। তাছাড়া দুই ব্যাটসম্যান জেসন রয় ও জস বাটলার রয়েছেন শঙ্কায়। এবারের অ্যাশেজে রয় ও বাটলারের গড় যথাক্রমে ১৩ ও ১৬।

অ্যাশেজের পঞ্চম টেস্টে ইংল্যান্ড দল
জো রুট (অধিনায়ক), জফরা আর্চার, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, স্যাম কারেন, জো ডেনলি, জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন, জেসন রয়, বেন স্টোকস ও ক্রিস ওকস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর