× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

ভারতের কোচ রবি শাস্ত্রীর বেতন কত?

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৪২

টম মুডি, মাইক হেসনের মতো হাইপ্রোফাইল বিদেশি কোচকে পেছনে ফেলে আবারও ভারতের হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রবি শাস্ত্রী। শুধু দায়িত্ব পাওয়াই নয়, এবারের মেয়াদে তার বেতনও আগের চেয়ে বেশি।
নতুন চুক্তিতে রবি শাস্ত্রীর বেতন ২০ শতাংশর মতো বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। আগে তিনি পেতেন বছরে ৮ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ছিল প্রায় সাড়ে ৯ কোটি টাকা। এখন থেকে বছরে সাড়ে ৯ কোটি থেকে ১০ কোটি রুপি বেতন পাবেন শাস্ত্রী। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় ১১-১২ কোটি টাকার মতো। চুক্তি কার্যকর হয়ে গেছে চলতি মাসের ১ তারিখ থেকেই।
বেতন বাড়ছে ভারতীয় দলের অন্য সাপোর্ট স্টাফদেরও। বোলিং কোচ ভরত অরুণ পাবেন বছরে সাড়ে ৩ কোটি রুপি। একই পরিমাণ বেতন পাবেন ফিল্ডিং কোচ আর শ্রীধরও। আর সঞ্জয় ব্যাঙ্গারের জায়গায় ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পাওয়া বিক্রম রাথোর পাবেন আড়াই থেকে সাড়ে ৩ কোটি রুপি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর