× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বাংলারজমিন

| ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৪৩

লালমনিরহাটে ২
লালমনিরহাট প্রতিনিধি: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২০ জন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

ত্রিশালে ২

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে: ত্রিশাল উপজেলায় ট্রাকচাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১ জন। নিহতরা হলেন- আলাউদ্দিন (৫৫) ও ফজলু হক (৫০)।
গতকাল সকাল ৬টার দিকে উপজেলার বগারবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নারায়ণগঞ্জে ১
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে: নারায়ণগঞ্জে সিমেন্টবাহী কাভার্ডভ্যানের চাপায় এক অটোরিকশাচালক নিহত হয়েছেন।
নিহতের নাম জামাল হোসেন (৪০)। নিহত জামাল হোসেন সদর উপজেলার গোগনগর ইউনিয়নের উত্তর মসিনাবন্দ এলাকার ভাসানী সরদারের ছেলে।

বাগেরহাটে ১

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে বাসের ধাক্কায় মারিয়া আক্তার (৮) নামের এক কন্যাশিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে খুলনা-বাগেরহাট মহাসড়কের তৃপ্তি ফিলিং স্টেশনের সামনে বাগেরহাটগামী একটি ভ্যানকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় ভ্যানচালক করিম শেখ (৪০), তার স্ত্রী আয়েশা বেগম (৩৫) এবং শিশুকন্যা নিহত মারিয়া আক্তার (৮) গুরুতর আহত হয়। হতাহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। হাসপাতালে নেয়ার পথে মারিয়া আক্তার মারা যায়।
করিম শেখ উপজেলার জারিয়া মাইট কুমরা গ্রামের বাসিন্দা। কাটাখালি হাইওয়ে থানার এএসআই আরিফ হোসেন বলেন, স্থানীয়রা উদ্ধার করে হতাহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খুলনা নেয়ার পথে মারিয়া আক্তার মারা যায়। মারিয়ার পিতা-মাতাকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।





অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর