× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা, নতুন মুখ ইয়াসিন আরাফাত

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১০:৩৬

ঘরের মাঠে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য আজ (সোমবার) দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। ১৩ সদস্যের দলে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশু। ১৩ই সেপ্টেম্বর শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। সিরিজে বাংলাদেশের সঙ্গে রয়েছে আফগানিস্তান ও জিম্বাবুয়ে। আজ জিম্বাবুয়ে দল ঢাকায় পা রেখেছে।

২০ বছর বয়সী দীর্ঘদেহী ডানহাতি ফাস্ট বোলার মিশু এখন পর্যন্ত মাত্র ৭টি প্রথম শ্রেণির ও ৬টি লিস্ট 'এ' ম্যাচ খেলেছেন।  গেল বছর আবাহনীর বিপক্ষে ৪০ রানে নিয়েছিলেন ৮ উইকেট নিয়ে হইচই ফেলে দিয়েছিলেন গাজী গ্রুপের ক্রিকেটার মিশু। যা লিস্ট 'এ'তে বাংলাদেশের সেরা বোলিংয়ের রেকর্ড।

প্রথম দুই টি-টোয়েন্টির জন্য ঘোষিত বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর