× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার

ধর্ম নিয়ে কটুক্তি, মেহেরপুর জেলা ছাত্রলীগ নেত্রী বহিষ্কার

অনলাইন

মেহেরপুর প্রতিনিধি | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ১০:৪৬

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও ধর্ম নিয়ে কটুক্তি করায় মেহেরপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অপরাজিতা অধিকারীকে বহিষ্কার করা হয়েছে।

গত ৪ঠা সেপ্টেম্বর মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন ও সাধারণ সম্পাদক মুন্তাসির জামান মৃদুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানা গেছে।

এর আগে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও ধর্ম নিয়ে কটুক্তি করায় বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক অপরাজিতা অধিকারী বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না জানিয়ে একটি কারণ দর্শানো নোটিশ করা হয়েছিল। কারণ দর্শানোর জবাব না দেয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে ছাত্রলীগের একটি সুত্রে জানা গেছে।

অপরাজিতা অধিকারী বিভিন্ন সময়ে ফেসবুকে তার নিজস্ব প্রোফাইলে ধর্ম নিয়ে কুরুচীপূর্ণ পোষ্ট করতেন। যা ধর্মীয় অনুভুতিতে চরমভাবে আঘাত হেনেছে। যেগুলো ছাত্রলীগের নেতাকর্মীরা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
dr. m. islam medic
১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ২:৫৪

it is brutality! a serious crime. little girls will be seriously mentally depressed.may we request our education minister to take the matter seriously.same brutality we hv.seen in ctg.canttonment college .vice principal mr faruqe azam command and compel one tiny boy stand up for 5hours,who was sick with fever. these are the black-sheep of our education system. may i request our prime minister to eradicate these black-sheeps for the shake of a healthy education system.

Kazi
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৯:৫৭

প্রিয়া সাহা ও অপরাজিতা উস্কানিদাতা । এদের কোন গভীর ষড়যন্ত্র রয়েছে।

অন্যান্য খবর