× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

গোপালগঞ্জে অটোচালককে গলা কেটে হত্যা

অনলাইন

গোপালগঞ্জ প্রতিনিধি | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ১১:২০

গোপালগঞ্জের নিলখী গ্রামে সোহান সিকদার (১৪) নামে অটোচালককে জবাই করে হত্যা করেছে এক যুবক। নিহত সোহান সিকদারের বাড়ী সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের দক্ষিন পাড়ায়। সে ওই গ্রামের গোলাম সিকদারের ছেলে।
বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মির মো. সাজেদুর রহমান সাংবাদিকদের জানান, সদর উপজেলার গোলাবাড়ীয়া গ্রামের আলাল ফরাজীর বখাটে ছেলে শাওন ফরাজী (২৫) রোববার আনুমানিক রাত ৮ টার দিকে নিহত সোহানের গাড়ি ভাড়া করে সাতপাড় তহশীল অফিসের সামনে যায়। এরপর সে সোহানকে নদীর পাড়ে নিয়ে চাকু দিয়ে গলা কেটে হত্যার পর তার লাশ নদীতে ফেলে অটোগাড়ী নিয়ে পালিয়ে যায় ঘাতক শাওন। রাতে সোহানের বাড়ি ফিরতে দেরি দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয়। সোমবার সকাল ১১টার পর সাতপাড় এলাকায় নিহত সোহানের লাশ নদীতে ভাষতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত সোহানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পরে গ্রেপ্তার করে ঘাতক শাওনকে। উদ্ধার করে হত্যাকান্ডে ব্যবহৃত সেই চাকু ও লুটকৃত অটো গাড়ি। ঘাতক শাওন হত্যাকান্ডের কথা স্বীকার করে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১১:০৭

Ferocious animal Shawon Farazi.

অন্যান্য খবর