× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

বিকল ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

অনলাইন

বাগেরহাট প্রতিনিধি | ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৪:২৮

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছেন। আহত চালককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ২টার দিকে বাগেরহাটের রামপাল উপজেলার তাপবিদ্যুৎ কেন্দ্র সড়কের বাবুরবাড়ী এলাকায় দাড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের পিছন থেকে পাথর বোঝাই অপর একটি ট্রাক ধাক্কা দিলে ইটবাহী ট্রাকের চালক ও হেলপারসহ ৩ জন ঘটনাস্থলে নিহত হয়। এছাড়া পাথর বোঝাই ট্রাকের চালক গুরুতর আহত হয়েছেন।

নিহত ৩জন বিকল ইটবাহী ট্রাকটি মেরামত কাজে নিয়োজিত ছিল। হতাহতদের মধ্যে তাৎক্ষনিকভাবে ইটবাহী ট্রাকের নিহত চালকের পরিচয় পাওয়া গেছে। নিহত ট্রাক চালক মো. ইয়াসিন হোসেন আনসারী (২২) সাতক্ষীরা জেলার নগরঘাটা গ্রামের ইসরাইল হোসেনের ছেলে।

কাটাখালী হাইওয়ে পুলিশ ও বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা নিহত ৩ জনের লাশ বাগেরহাট মর্গে ও অপর গুরুতর আহত ট্রাক চালককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৫:১৭

ড্রাইভিং লাইসেনস ইস্যুকারীকে জেল-জরিমানা করা উচিত।

অন্যান্য খবর