× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

অনলাইন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি | ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১০:৫২

সাতক্ষীরার শ্যামনগরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজুর রহমান (২৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবক শ্যামনগর উপজেলার সৈয়াদালীপুর গ্রামের আবু মুছা গাজীর পুত্র।

মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার চালতেঘাটা ব্রিজ সংলগ্ন শ্যামনগর-কালিগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত দুই জন একই গ্রামের কবির ও হাফিজুর।

প্রত্যক্ষদর্শী ও শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মোস্তাফিজুর রহমান তার দুই সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলে করে কালিগঞ্জ থেকে শ্যামনগরে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজনই আহত হন।

স্থানীয়রা আহত তিন মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকে সাতক্ষীরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত মোস্তাফিজুর রহমানের পরিচিত জনৈক আহসান উল্লাহ জানান, সাতক্ষীরা নেয়ার পথে মোস্তাফিজুর রহমানের মৃত্যু হয়।
তবে মুমুর্ষূ অবস্থায় অপর দুই সঙ্গীকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

শ্যামনগর থানার এসআই নূর কামাল চালতেঘাটা এলাকায় দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান,  মোটরসাইকেল এবং ট্রলি থানায় নেয়া হয়েছে। তবে ট্রলির চালক পালিয়ে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৭:২৬

মোটর সাইকেল দুর্ঘটনায় পড়লে চালক বা আরোহী মৃত্যু অবশ্যম্ভাবী । অন্য যানে প্রাণে রক্ষা পায়। মোটর সাইকেল মৃত্যু যান ছাড়া কিছু নয়।

অন্যান্য খবর