× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

প্রসেনজিৎ-জয়ার ‘রবিবার’ শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৩

রবিবার ভারতে সাপ্তাহিক ছুটির দিন। অতীতের রবিবারে কাটানো দিন মনে পড়ে যায় বর্তমান রবিবারে। দেয়ালের ওপারে দাঁড়িয়ে থাকা এমন এক সম্পর্কের গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘রবিবার’ নামের একটি নতুন সিনেমা। অতনু ঘোষ পরিচালিত ছবিটিতে প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। মঙ্গলবার কলকাতায় পোস্টার প্রকাশের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়েছে ছবিটির। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ, জয়া আহসান ও ছবির পরিচালক অতনু ঘোষ। ছবিটি নির্মাণ প্রসঙ্গে পরিচালক অতনু ঘোষ বলেন, দুই বাংলার দুই তারকাকে নিয়ে ‘রবিবার’ নির্মাণ করতে যাচ্ছি। এই ইচ্ছাটা আমার অনেকদিনের ছিল।
বিশেষ করে জয়া আহসানকে নিয়ে যখন ‘বিনিসুতোয়’ ছবিটার শুটিং করছিলাম তখন এই ইচ্ছাটা আরো মাথাচাড়া দিয়ে ওঠে। তিনি আরো বলেন, জয়া কাঁটাতার পেরিয়ে এপার বাংলায় (পশ্চিমবঙ্গ) সুন্দর সুন্দর কাজ করছেন। তার সঙ্গে কাজ করা সত্যিই আনন্দের। আমি মনে করি, প্রসেনজিৎ ও জয়ার জুটি দুই বাংলাতেই গ্রহণযোগ্য হবে। উল্লেখ্য, জয়া এর আগে একই পরিচালকের ‘বিনিসুতোয়’ ছবিতে অভিনয় করেছেন। সে ছবিতে তিনি জুটি বেঁধেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। এদিকে, দুই বাংলায় ‘রবিবার’ ছবিটি একযোগে মুক্তি পাওয়ার কথা রয়েছে। অতনু ঘোষের ‘ময়ুরাক্ষী’, ‘বিনিসুতোয়’ সিনেমার পর ‘রবিবার’ হতে চলেছে ট্রিলজি। আজ থেকে ছবির প্রথম ধাপের শুটিং শুরু হচ্ছে। চলবে বেশকিছু দিন। আজ থেকেই এ ছবির শুটিংয়ে অংশ নিবেন প্রসেনজিৎ ও জয়া আহসান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর