× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার
অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ

বাংলাদেশ-আফগানিস্তান সেমিফাইনাল আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:২১

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের সেমিফাইনালে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। মোরোতুয়ায় খেলা শুরু বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়। একই সময়ে আসরের অপর সেমিফাইনালে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে ভারত। গ্রুপের শেষ ম্যাচে ২৭৩/৭ সংগ্রহ নিয়ে স্বাগতিক শ্রীলঙ্কাকে ৪২ রানে হারায় বাংলাদেশ। ব্যাট হাতে সেঞ্চুরি করেন ওপেনার মাহমুদুল হাসান জয়। ১৪০ বলে ১২৬ রানের ইনিংসে জয় হাঁকান ১২টি চার ও দুটি ছক্কা। চার নম্বরে ব্যাট হাতে কাঁটায় কাঁটায় ৫০ রান করেন তৌহিদ হৃদয়। জবাবে ৪৭.৪ ওভারে ২৩১ রানে গুঁড়িয়ে যায় স্বাগতিকদের ইনিংস।
লঙ্কান ইনিংসে অর্ধশতকের দেখা পাননি কেউই। সর্বোচ্চ ৪২ রান করেন লঙ্কানদের ৯ নম্বর ব্যাটসম্যান রোহান সঞ্জয়া। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বল হাতে ১০ ওভারের স্পেলে ৪৯ রানে তিন উইকেট নেন বাঁ-হাতি স্পিনার রকিবুল হাসান। অফস্পিনার আশরাফুল ইসলাম ও পেসার শরিফুল ইসলাম নেন দুটি করে উইকেট। আসরে নিজেদের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৬ উইকেটে জয় দিয়ে মিশন শুরু করে টাইগার যুবারা। দ্বিতীয় ম্যাচে তারা হায়ায় নেপালকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর