× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

বাংলারজমিন

সুনামগঞ্জ প্রতিনিধি | ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৪

 সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক মারা গেছে। গতকাল সকালে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার পানেরস্বর গ্রামের মামুন মিয়া (২৮) ও হাবিবুল্লাহ (৩০)। স্থানীয়রা জানান, গতকাল সকাল ৯টায় ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে যাওয়ার পথে বিদ্যুতের লাইনে নৌকার বৈঠা লেগে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতের সঙ্গীয় সুজন মিয়া ওরফে উকিল মিয়া ও বাচ্চু মিয়া জানান, সকালে আমরা নৌকায় রাখা ইট বিক্রি করতে পূর্ব হাটীর খালে নৌকা নিয়ে যাই। ঘাটে বিক্রীত মাল ফেলে যাওয়ার পথে বিদ্যুতের নিচু লাইনে নৌকার  বৈঠা লেগে নৌকার সারেং মামুন মিয়া পানিতে পড়ে যায়, তাকে উদ্ধার করতে হাবিবুল্লাহও পানিতে ঝাঁপ দেয় এবং চিৎকার দিয়ে বলে পানিতেও কারেন্ট এরপর ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করে এলাকাবাসী মৃত অবস্থায় তাদেরকে উদ্ধার করেন।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, বিদ্যুতের লাইন এতই নিচু যে হেঁটে গেলেও মানুষের মাথায় লেগে যাওয়ার আশঙ্কা। এই বিষয়ে এলাকাবাসী দিরাই বিদ্যুৎ অফিসের লোকজনদের বার বার জানালেও তারা কোনো পাত্তাই দেয় নাই। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি ঘটনা শুনে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর