× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

হবিগঞ্জ ব্যকসের নির্বাচন স্থগিত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪২

 হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) এর নির্বাচনকে সামনে রেখে আদালতে স্বত্ব মোকদ্দমা দায়ের করা হয়েছে। আদালত ২১শে সেপ্টেম্বর নির্বাচন স্থগিত করে ৭ দিনের ভেতরে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন। হবিগঞ্জের সিনিয়র সহকারী জজ আদালতে মামলাটি (নং ১৫০/১৯ইং) দায়ের করেন হাজী আবদুর রহমান তালুকদার গং। মামলায় বিবাদী করা হয়, প্রধান নির্বাচন কমিশনার মর্তুজ ইমতিয়াজ, নির্বাচন কমিশনার আলহাজ মহিবুর রহমান, আবদুল ওয়াদুদ, সামছুজ্জামান চৌধুরী ও আবদুল কাদির লিটনকে।
মামলায় বিবাদীগণের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন ভুয়া ভোটার তালিকা দ্বারা আগামী ২১শে সেপ্টেম্বর যাতে নির্বাচন অনুষ্ঠান করতে না পারেন সে জন্য স্থায়ী নিষেধাজ্ঞার প্রার্থনা করা হয়। এ প্রেক্ষিতে কেন অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ প্রদান করা হবে না মর্মে নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বিবাদীগণকে নির্দেশ প্রদান করেন আদালত। এ ছাড়াও আপত্তি দাখিল না করা পর্যন্ত বাদীপক্ষের আবেদনের প্রেক্ষিতে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞার আদেশ দেয়া হয়। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর