× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

চট্টগ্রামে ডেঙ্গুতে আওয়ামী লীগ নেত্রীর মৃত্যু

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৪

চট্টগ্রামে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বান্দরবান জেলার রুমা উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের নেত্রী ডমেচিং মারমা বেবীর (৩২) মৃত্যু হয়েছে। বৃহসপতিবার ভোররাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মহানগরীর বেসরকারি সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। ডমেচিং মারমা বেবী রুমা সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং রুমা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লাচিং মারমার স্ত্রী। চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নগরীর সিএসসিআর হাসপাতালে এক নারী ডেঙ্গু রোগী মৃত্যুর খবর পেয়েছি। তবে বিষয়টি বান্দরবান সিভিল সার্জন ঢাকায় রিপোর্ট দেয়ায় আমরা বিস্তারিত খবর নেইনি।

সিভিল সার্জন জানান, গত সপ্তাহে রুমা উপজেলার চেয়ারম্যান উহ্লাচিং মারমার স্ত্রী ডমেচিং মারমা বেবী জ্বরে আক্রান্ত হন। স্থানীয়ভাবে পরীক্ষার পর ডেঙ্গু ধরা পড়ে। পরে অবস্থার অবনতি হলে তাকে মঙ্গলবার বান্দরবান হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মহানগরীর বেসরকারি হাসপাতাল সিএসসিআরে ভর্তি করা হয়। সেখানে   চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। এ নিয়ে চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৪ জনে দাঁড়ালো বলে জানান তিনি।

নিহতের স্বামী রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা জানান, চট্টগ্রামের সিএসসিআর হাসপাতাল থেকে নিহত ডমেচিং মারমা বেবীর মৃতদেহ রুমা উপজেলায় নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। নেত্রীর মৃত্যুতে রুমা উপজেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের মানুষের মাঝে শোক নেমেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর