× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

মেহেরপুরে দুই ভাইকে গলা কেটে হত্যা

বাংলারজমিন

মেহেরপুর প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:০২

মেহেরপুর সদরের নতুন দরবেশপুর গ্রামের শৈলমারী বিলপাড়ে হাসান ও রোকন নামের আপন দুই চাচাতো ভাইকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিলের উত্তর-পূর্ব কোনায় এ নৃশংস হত্যার ঘটনা ঘটে। শৈলমারী বিল ইজারা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে পূর্ব বিরোধের জের ধরেই তাদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে নিহতের পরিবার। নিহত হাসান বিশ্বাস (৪৫) নতুন দরবেশপুর গ্রামের আজাদ বিশ্বাসের ছেলে এবং রোকন বিশ্বাস একই গ্রামের ইদ্রিস মাস্টারের ছেলে।
নিহতদের পরিবারের সদস্যরা জানান, দীর্ঘ ১০ বছরের বেশি সময় যাবৎ শৈলমারী বিলটি ইজারা নিয়ে মাছ চাষ করে আসছেন দুই চাচাতো ভাই হাসান ও রোকন। প্রতিদিনের ন্যায় বুধবার দিবাগত রাতে তারা বিল পাহারা দিতে গেলে সংঘবদ্ধ অস্ত্রধারী দুর্বৃত্তের দল হাসান ও রোকনকে ধরে নিয়ে জবাই করে হত্যা করে। পরে শৈলমারী বিলপাড় থেকে অপহৃত এই দু’জনের লাশ উদ্ধার করে পুলিশ।
এদিকে স্বামী হত্যার বিচার চেয়ে নিহত হাসান বিশ্বাসের স্ত্রী ফরিদা খাতুন বলেন, ‘১০ বছর যাবৎ এই বিলের ইজারা নিয়ে মাছ চাষ করছে আমার স্বামী। এই নিয়ে প্রতিপক্ষের সঙ্গে শত্রুতা সৃষ্টি হয়। তারাই আমার স্বামীকে হত্যা করেছে।’ রোকনের বড় ভাই খসরু মাস্টার বলেন, ‘রোকন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।’ বিল ইজারা নেয়ার পর থেকেই আমার ভাইয়ের সঙ্গে একটি পক্ষের বিরোধ সৃষ্টি হয়। এই বিল-সংক্রান্ত বিরোধের জের ধরেই হত্যার ঘটনা ঘটতে পারে। ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলী। এ সময় তিনি বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে টহল পুলিশের সদস্যদের ঘটনাস্থলে পাঠিয়ে সত্যতা নিশ্চিত হই। এখানে (শৈলমারী বিল) একসঙ্গে দু’জনকে হত্যা করা হয়েছে। তবে এখনই নির্দিষ্ট করে হত্যার কারণ বলা যাচ্ছে না। তদন্ত করা হচ্ছে শিগগিরই মূল রহস্য বেরিয়ে আসবে বলে জানায় পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর