× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ভাঙ্গুড়ায় পিকনিকের নৌকা থেকে আটক ১৭

বাংলারজমিন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১০

পাবনার ভাঙ্গুড়ায় অশ্লীল কাজের অভিযোগে পিকনিকের নৌকায় অভিযান চালিয়ে আটজন নারীসহ ১৭ জনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল দুপুরে উপজেলার হরিহরপুর গ্রামের গুমানী নদী থেকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের ছাইকোলা ওয়ার্ডের মেম্বর গোলাম মন্টুর নেতৃত্বে প্রায় ৪০ জলের একটি দল বুধবার দুপুরে দু’দিনের সফরে নৌকায় চড়ে রাজবাড়ী জেলার দৌলদিয়া ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। এসময় তাদের সঙ্গে বিভিন্ন এলাকার আটজন ভাড়াটিয়া নারী ছিল। এ বিষয়ে ছাইকোলা গ্রামের বান্দিারা চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরিনকে অবহিত করেন। পরে পুলিশ সুপার সজীব শাহরিনের নির্দেশে ভাঙ্গুড়া থানা পুলিশ অভিযান চালিয়ে অশ্লীল কাজের অভিযোগে ১৬ জনকে আটক করে। তবে অন্যদের ছেড়ে দেয়া হয়।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেহায়াপনা ও অশ্লীল কর্মকাণ্ডের অভিযোগে ভাঙ্গুড়া থানা পুলিশ ওই নৌকায় অভিযান চালায়। এসময় অশ্লীল কর্মকাণ্ড চালানোর অভিযোগে চাটমোহর উপজেলার নয়জন পুরুষ ও বিভিন্ন এলাকার ভাড়াটে আট নারীকে আটক করা হয়েছে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর