× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৫ জনের

বাংলারজমিন

| ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৫

মান্দায় ১
মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাইক্রোবাসের ধাক্কায় মিজানুর রহমান (৩৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের কুসুম্বা মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান উপজেলার ভারশোঁ ইউনিয়নের সগুনিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মিজানুর রহমান বাইসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে উপজেলা সদরে আসছিলেন। পথে উল্লিখিত স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম হন মিজানুর রহমান। স্থানীয়রা উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
কালীগঞ্জে ১
কালীগঞ্জ (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জুলহাস হোসেন (৪৬)।  তার বাড়ি হাতীবান্ধা উপজেলার বিদ্যুৎ অফিস এলাকায়। গত বুধবার রাত সাড়ে নয়টার দিকে লালমনিরহাট-বুড়িমারী  মহাসড়কে কালীগঞ্জের কাশিরাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাত সাড়ে ৯ টার দিকে বুড়িমারী থেকে আসা একটি মালবাহী ট্রাক কাশিরাম এলাকায় মোটরসাইকেল আরোহী জুলহাসকে পিছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান জুলহাস। পরে চালক কালীগঞ্জ রেলগেট এলাকার কাব্যদিগন্ত ফিলিং স্টেশনে ট্রাকটি ফেলে রেখে পালিয়ে যায়।
রায়গঞ্জে ২
রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: রায়গঞ্জে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ৮ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের এখনো পরিচয় পাওয়া যায়নি। গতকাল সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এ সময় মহসড়কে আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায় বৃষ্টির সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ষোলোমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ট্রাকের কেবিনে আটকে থাকা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং মুমূর্ষু অবস্থায় একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজন। দুর্ঘটনায় বাসের ৫যাত্রী আহত হয়েছে।
নান্দাইলে ১
নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে সাদুল্লাচর নামক স্থানে ইছহাক আলীর ভূঁইয়ার ইট ভাটার কাছে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে নিচে চাপা পড়ে ট্রলির হেলপার রায়হান (১৫) ঘটনাস্থলেই মারা যায়। রায়হান কাওয়ারগাতি গ্রামের মোজাফর আলীর পুত্র।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর