× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

যুব ফুটবল টুর্নামেন্ট শুরু আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৩৯

সব ঠিকঠাকই ছিল। প্রিমিয়ার লীগের ক্লাবগুলো নিয়ে বাফুফের অনূর্ধ্ব-১৮ টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল গতকাল। চূড়ান্ত হয়েছিল ফিকশ্চারও। কিন্তু খেলা মাঠে গড়ানোর ২৪ ঘণ্টা আগে একদিন টুর্নামেন্ট পিছিয়ে দিয়েছে বাফুফে। দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি কোনো খেলাই একাধিকবার না পিছিয়ে শুরু করে না। সেই ঐতিহ্য ধরে রেখেই গতকালের পরিবর্তে  আজ শুরু হবে সর্বশেষ প্রিমিয়ার লীগে খেলা ১২টি দল নিয়ে এই টুর্নামেন্ট।
প্রিমিয়ার লীগে ১৩ দল খেললেও তাদের যুব টুর্নামেন্টে খেলছে ১২ টি। বাংলাদেশ চ্যাম্পিয়নশিপে নেমে যাওয়া নোফেল স্পোর্টিং ক্লাব যুব টুর্নামেন্টে অংশ নিলেও খেলছে না নেমে যাওয়া অন্য দল বিজেএমসি। ১২ দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলবে রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে। প্রতি গ্রুপ চ্যাম্পিয়ন দল উঠবে সেমিফাইনালে। আজ উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টায় সাইফ স্পোর্টিং ক্লাব খেলবে নোফেলের বিরুদ্ধে এবং সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
কোন গ্রুপে কোন দল
‘এ’ গ্রুপ : চট্টগ্রাম আবাহনী, ব্রাদার্স ও মুক্তিযোদ্ধা।
‘বি’ গ্রুপ : শেখ জামাল ধানমন্ডি, আরামবাগ ও রহমতগঞ্জ।
‘সি’ গ্রুপ : আবাহনী লিমিটেড, মোহামেডান ও বসুন্ধরা কিংস।
‘ডি’ গ্রুপ : সাইফ স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও নোফেল স্পোর্টিং ক্লাব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর