× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ফিলিপাইনে ফাইনালে বাংলাদেশ আর্চারি দল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৪০

আগের দিন এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং প্রতিযোগিতার স্টেজ-৩ তে রিকার্ভ এককে ফাইনালে জায়গা করে নিয়েছিলেন রোমান সানা। এবার পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। ফিলিপাইনের ক্লার্ক সিটির এই আসরে বাংলাদেশের আর্চাররা সেমিফাইনালে হারিয়েছে মালয়েশিয়াকে। জিতেছে তারা ৫-৩ সেট পয়েন্টে। এর আগে রোমান সানা, তামিমুল ইসলাম ও হাকিম আহমেদ রুবেলকে নিয়ে গড়া দলটি কোয়ার্টার ফাইনালে জিতেছিল একই ব্যবধানে। সেখানে প্রতিপক্ষ ছিল থাইল্যান্ড।
তবে রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে হেরে গেছে বাংলাদেশ। সেমিফাইনালে চীনের কাছে হেরেছে তারা ৬-০ সেট পয়েন্টে। কোয়ার্টার ফাইনালে অবশ্য থাইল্যান্ডের বিপক্ষে লাল-সবুজরা জিতেছিল ৫-১ সেট পয়েন্টে। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে আজ চাইনিজ তাইপের মুখোমুখি হবে বাংলাদেশের রোমান সানা ও বিউটি রায় জুটি। এই ফাইনালের পরই এককের ফাইনাল খেলবেন রোমান সানা।  ফাইনালে বাংলাদেশি এই আরচারের প্রতিপক্ষ চীনের ঝেনকি শি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর