× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

চুমু খেতে বাধ্য করায় বাদশাহ সালমানের মেয়ের কারাদণ্ড

এক্সক্লুসিভ

মানবজমিন ডেস্ক | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৮:২৫

সৌদি বাদশাহ সালমানের মেয়ে রাজকন্যা হাসা বিনতে সালমানকে ১০ মাসের কারাদণ্ড দিয়েছে ফ্রান্সের একটি আদালত। তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৬ সালে তিনি তার অ্যাপার্টমেন্টে কাজ করতে আসা এক ব্যক্তিকে তার পায়ে চুমু খেতে বাধ্য করেছিলেন। সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের এই বোনের বিরুদ্ধে ওই ব্যক্তিকে মারধরের অভিযোগও প্রমাণিত হয় আদালতে। এ খবর দিয়েছে আল-জাজিরা। খবরে বলা হয়, কারাদণ্ডের পাশাপাশি তাকে ১০ হাজার ইউরো জরিমানাও করেছে ফ্রেঞ্চ আদালত। অভিযোগকারী তার যে সাজা দাবি করেছিলেন তাকে তার থেকেও বেশি সাজা দেয়া হয়। মারধরের শিকার আশরাফ ইদ জানান, তিনি রাজকন্যার ঘরে গিয়ে ছবি তুললে তাকে রাজকন্যার পায়ে চুমু খেতে বলা হয়। এরপর নিজের দেহরক্ষী রনি সাইদিকে তাকে মারধর করার নির্দেশ দেন রাজকন্যা।

রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন ৪৩ বছর বয়সী হাসা বিনতে সালমান। তার দেহরক্ষী রনি সাইদিকেও ৮ মাসের কারাদণ্ড ও ৫ হাজার ইউরো জরিমানা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাহীন শেখ
১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ৯:০৮

কিভাবে যে ঘৃণা জানাই ভাষা খুঁজে পাইনি দুঃখীত। 

অন্যান্য খবর