× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সিলেট থেকে প্রচারণা শুরু সাদ এরশাদের

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৮:৩৩

পিতা মরহুম হুসেইন মুহম্মদ এরশাদকে অনুসরণ করলেন সাদ এরশাদ। পিতার মতোই সিলেট থেকে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করলেন। মাজার জিয়ারতের পর তিনি কান্নায় ভেঙে পড়েন। বলেন, ‘পিতাকে ছাড়া এবারই প্রথম সিলেটে মাজার জিয়ারতে এলাম।’ এ সময় তিনি তার পিতা এরশাদের রুহের মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া চান। রংপুর-৩ আসনটি এরশাদের। এরশাদের মৃত্যুর পর এ আসনটি শূন্য হয়। উপনির্বাচনে এরশাদপুত্র সাদ এরশাদ এ আসনে প্রার্থী হয়েছেন। গতকাল তিনি নির্বাচনী প্রচারণা চালাতে সিলেটে আসেন।
দুপুরে তিনি সিলেটে পৌঁছে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন ও জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করেন তিনি। এ সময় তার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের কাছে সাদ এরশাদ সিলেটে দুই মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করার কথা জানান। মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন সাদ। সাদ এরশাদের সফরসঙ্গী হিসাবে সিলেটে উপস্থিত ছিলেন, সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খানসহ ২০ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর