× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

ডোবা থেকে বল তুলতে গিয়ে মিললো যুবকের লাশ

বাংলারজমিন

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:১০

চট্টগ্রামের সাতকানিয়া কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া পালপাড়া গ্রামে ডোবা থেকে ভাসমান অবস্থায় শফিউল আলম (৩২) নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত ৯টার দিকে তার লাশ উদ্ধার হয়। শফিউল কেঁওচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জনার কেঁওচিয়াস্থ ব্যবসায়ী পাড়ার মৃত নুরুল হকের পুত্র। স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে ওই এলাকার মৃত নুরুল হকের পুত্র শফিউল আলম সাতকানিয়া পৌরসভার ভোয়ালিয়া পাড়াস্থ মাঝের মসজিদে নামাজ পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ওইদিন আর ফিরে আসেনি। পরদিন শনিবার সন্ধ্যার দিকে জনার কেঁওচিয়া পালপাড়া এলাকায় সড়কের ওপর কিছু ছোট ছেলে ফুটবল খেলছিল। ওইসময় তাদের বলটি ডোবায় পড়ে যায়। এরপর ডোবা থেকে এক ছেলে বল তুলতে গিয়ে কচুরিপানার ফাঁকে লাশ ভেসে থাকতে  দেখে চিৎকার শুরু করে। এতে স্থানীয়  লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখার পর লাশটি শফিউল আলমের বলে শনাক্ত করেন।
খবর পেয়ে পুলিশ শনিবার দিনগত রাত ৯টার দিকে ডোবা থেকে তার লাশ উদ্ধার করে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের কোথাও আঘাতের চিহ্ন নেই। শুধু নাক ও কান দিয়ে রক্ত ঝরছিল। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর