× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

দুর্গাপূজায় ‘দ্রৌপদী’ সুষমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৪৩

সুষমা সরকার মঞ্চ ও টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী। কয়েকটি ভালো ভালো সিনেমাতে অভিনয় করেও তিনি বেশ প্রশংসিত হয়েছেন। ২০০০ সাল থেকে তিনি নাট্যদল দেশ নাটকের সঙ্গে আছেন। এই দলের হয়ে ‘জনমে জন্মান্তর’, ‘বিরসা কাব্য’ এবং ‘নিত্যপুরাণ’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। এরইমধ্যে ‘নিত্যপুরাণ’র ১০১তম মঞ্চায়ন হয়েছে। আসন্ন দুর্গাপূজাতে রাজধানীর বাসাবোর কালি মন্দিরে ৫ই অক্টোবর মাসুম রেজা রচিত ও পরিচালিত ‘নিত্যপুরাণ’ নাটকটির ১০২তম মঞ্চায়ন হবে। নাটকটিতে দ্রৌপদী চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন সুষমা সরকার। তাই আবারো মঞ্চে নাটকটি আসা নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।
বিশেষত দুর্গা পূজাতে নাটকটি মঞ্চস্থ হবে বলে দারুণ খুশি তিনি। সুষমা সরকার বলেন, যেহেতু দুর্গাপূজা আমাদের ধর্মের সবচেয়ে বড় উৎসব। তাই এমন উৎসবে আমি ‘নিত্যপুরাণ’ নাটকের মধ্যদিয়ে দ্রৌপদীরূপে দর্শকের মাঝে উপস্থিত হতে পারবো, এটা আমার কাছে অনেক আনন্দের বিষয়। এদিকে দীপ্ত টিভিতে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার রাত নয়টায় প্রচার হচ্ছে ডেইলি সোপ ‘ভালোবাসার আলো আঁধার’। এতে নন্দিনী চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন সুষমা সরকার। এছাড়াও সুষমা নিয়মিত অভিনয় করছেন অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’, জাকারিয়া সৌখিনের ‘গল্পগুলো আমাদের’, সকাল আহমেদের ‘শান্তিপুরীতে অশান্তি’ ধারাবাহিকে। আগামী ২৭শে সেপ্টেম্বর মুক্তি পাবে সুষমা অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। ইতিমধ্যে শেষ করেছেন নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ও গাজী রাকায়েতের ‘গোর’ সিনেমার শুটিং। শিগগিরই তিনি শেষ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ সিনেমার কাজ। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান রাফি পরিচালিত ‘দহন’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর