× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

ভুয়া ডিগ্রিধারী প্রাণ রায়!

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৪৪

ভুয়া ডিগ্রিধারী অভিনেতা প্রাণ রায়। ঢাকা শহরের একটি অফিসে পিয়নের চাকরি করতেন এ অভিনেতা। অফিসের বস একদিন শখ করে তার ডক্টরেট প্রাপ্তির গল্প বলে এবং সার্টিফিকেট দেখায়। এদিকে সুযোগ বুঝে বসের ডক্টরেট সার্টিফিকেট নিয়ে গ্রামে চলে আসে প্রাণ রায়। গ্রামের সকলকে বলে, সে বিদেশি ডিগ্রি এনেছে। এ উপলক্ষে গ্রামের মধ্যে এক অভিনব কৌশলে প্রচারণা চালাতে চায়। ‘ডিগ্রিধারী চান্দুমামা’ শিরোনামের একটি টেলিছবিতে এভাবেই দেখা যাবে জনপ্রিয় অভিনেতা প্রাণ রায়কে। এটি রচনা ও পরিচালনা করেছেন ইরানী বিশ্বাস।
এ টেলিছবিতে আরও অভিনয় করেছেন শানারেই দেবী শানু, রিমু রোজা খন্দকার, সুব্রত, শামীম হাসান সরকারসহ অনেকে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘ডিগ্রিধারী চান্দু মামা’ টেলিছবিটি আগামী ১৮ই সেপ্টেম্বর দুপুর সোয়া ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে। টেলিছবিটি প্রসঙ্গে প্রাণ রায় বলেন, এখানে একজন মানুষের লোভ কেমন হয় সেটি নির্মাতা তুলে ধরেছেন। মানুষ হাসতে হাসতে এখান থেকে কিছু শিখতে পারবেন বলে আশা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর