× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

মালয়েশিয়ার ‘বাংলাদেশ সাংস্কৃতিক মেলা’য় অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৪৫

চলচ্চিত্রের তারকা অভিনেত্রী অপু বিশ্বাস বর্তমানে মালয়েশিয়ায় রয়েছেন। কাজের পাশাপাশি সময় সুযোগ পেলে ঘুরতে যান তিনি। এবার তার সঙ্গে মা শেফালী বিশ্বাস ও ছেলে আব্রাম খান জয় আছেন। তিনি যাওয়ার আগে জানান, মালয়েশিয়ার জোহর বাহরুতে ‘বাংলাদেশ সাংস্কৃতিক মেলা’ শীর্ষক অনুষ্ঠানে আজ তিনি অংশ নিবেন। এ অনুষ্ঠানটি কোরিওগ্রাফি করবেন ফ্লাই ফারুক। এ অনুষ্ঠানের পাশাপাশি মালয়েশিয়াতে ছেলে ও মাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরেও বেড়াবেন অপু। মালয়েশিয়ার ‘বাংলাদেশ সাংস্কৃতিক মেলা’য় বাংলাদেশ থেকে সংগীতশিল্পী আঁখি আলমগীর, ফকির শাহাবুদ্দিন, শেনিজও অংশ নিবেন। উল্লেখ্য, সমপ্রতি অপু বিশ্বাস শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির শুটিং।
দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ ছবির কাজও শেষ করেছেন অপু। সুবীর মণ্ডলের পরিচালনায় এ ছবির প্রধান চরিত্রে দেখা যাবে তাকে। এতে তার পাশাপাশি ভারতের অভিনয়শিল্পীদের মধ্যে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেনসহ অনেকে। ছবিতে গানের সুর ও সংগীত পরিচালনা করছেন নচিকেতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর