× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

এক মাস পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৪৫

অনেকদিন ধরেই সুইডেনে আছেন চিত্রনায়িকা তামান্না। চলতি বছরের শুরুতে তার দেশে আসার কথা থাকলেও নানা কারণে পারেননি। তবে এক মাস পর দেশে আসবেন বলে জানালেন তিনি। প্রয়াত চিত্রপরিচালক শহীদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটেছিল তামান্নার। প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি। এরপর বেশ কয়েকটি উল্লেখযোগ্য চলচ্চিত্রে কাজ করে বিরতি নেন। পাড়ি জমান সুইডেনে। গতকাল সুইডেন থেকে মুঠোফোনে তিনি মানবজমিনকে বলেন, লম্বা সময় ধরে সুইডেনে আছি।
এরমধ্যে আসতে চেয়েছিলাম। কিন্তু ডেঙ্গুর খবর জানার পর মা আর আসতে দেননি। তবে এবার আমি প্রস্তুত। মাসহ অক্টোবরে দেশে আসবো বলে সিদ্ধান্ত নিয়েছি। আর একটা নতুন কাজ নিয়েও কথা হয়েছে। দেশে এসে সেটি সম্পর্কে সকলকে জানাতে চাই। সুইডেনে থাকলেও দেশকে অনেক মিস করেন বলে জানালেন তামান্না। তিনি এ প্রসঙ্গে বলেন, সুইডেনে আসার আগে নিয়মিত সিনেমাতে অভিনয় করেছি। যাদের সঙ্গে কাজ করেছি প্রত্যেককেই খুব মিস করি। দেশে গেলেও দেখা যায়, ব্যস্ততার কারণে তাদের অনেকের সঙ্গেই আমার দেখা হয় না। তবে মিস করি প্রিয় এফডিসিকে ও সেখানকার প্রিয় মানুষদের। পুরানো দিনের কথা ভাবলে মন খারাপ হয় আমার। অনেক ভুল ছিল আমার। সবশেষ ‘পাগল তোর জন্য রে’ ছবিতে অভিনয় করেন তামান্না। ২০১৩ সালে মুক্তি পাওয়া এ ছবিটি পরিচালনা করেন মঈন বিশ্বাস। এ ছবি ছাড়াও তামান্না নায়িকা হিসেবে ‘হৃদয়ে লেখা নাম’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘কঠিন শাস্তি’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘মুখোশধারী’, ‘আমার প্রতিজ্ঞা’সহ বেশকিছু ছবিতে অভিনয় করেন। নায়ক হিসেবে তিনি ওমরসানী, বাপ্পারাজ, অমিত হাসান, ফেরদৌস, রিয়াজ ও শাকিব খানের সহযোগিতা পেয়েছেন বলেও জানান। বর্তমানে সুইডেনের একটি কালচারাল এসোসিয়েশনে নৃত্য ও অভিনয়ের নির্দেশক হিসেবে কাজ করছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর