× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সন্তান হত্যায় পিতার যাবজ্জীবন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৫২

দিনাজপুরের বিরামপুরে চাঞ্চল্যকর কন্যা সন্তান নূরজাহান হত্যা মামলার রায়ে পিতা নূর ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।
দিনাজপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মো. আনোয়ারুল হক গতকাল রোববার দুপুর আড়াইটায় এই রায় ঘোষণা করেন। মামলার অপর দুই আসামি আরেফা বেগম কৌতুরি ও জুয়েলকে বেকসুর খালাস দিয়েছে আদালত।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, দিনাজপুরের বিরামপুর উপজেলার দেউর গ্রামের নূর ইসলামের সঙ্গে একই গ্রামের আরেফা বেগম কৌতুরির পরকীয়ার চলছিল। ২০১০ সালের ৭ই এপ্রিল সকালে তাদের আপত্তিকর দৃশ্য দেখে ফেলায় নূর ইসলাম তার কন্যা নূরজাহান (১০) কে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। এই হত্যার ঘটনা দেখে ফেলে পরকীয়া প্রেমিকা আরেফা বেগম কৌতুরির ছেলে জুয়েল বাবু। কিন্তু তারপরও সে নিশ্চুপ থাকে। এই হত্যা ঘটনায় নিহত নূরজাহানের নানা শমশের আলী বাদী হয়ে জামাই নূর ইসলাম, পরকীয়ার প্রেমিকা আরেফা বেগম কৌতুরি ও জুয়েল বাবুর বিরুদ্ধে একটি হত্যা মামলা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর