× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

মাদক ব্যবসার অভিযোগে বাড়ির টিন খুলে নিলো প্রতিপক্ষ

বাংলারজমিন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৫৪

মহম্মদপুর উপজেলার কানুটিয়া গ্রামে শনিবার বিকালে টোকন শরিফ (২২) নামে এক ব্যক্তির মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই পরিবারকে গ্রামছাড়া করতে ঘরের টিন খুলে নিয়েছে গ্রামের প্রতিপক্ষের লোকজন। অভিযুক্ত ব্যক্তির মা রিবা বেগম জানায়, নুরুল ইসলাম গ্রাম্য মাতুব্বর হওয়ার সুবাদে গ্রামের লোকদের দিয়ে আমাদের জমিটা দখল নিতে ষড়যন্ত্র করছেন। তার ছেলে আগে মাদকব্যাবসার সঙ্গে জড়িত থাকলে ও ৬-৭ মাস ধরে খারাপ ব্যবসা বাদ দিয়ে এখন দিনমজুরের কাজ করে। তার বাড়ির জমিটার উপর নুরুলের চোখ পড়ায় এখন মাদক ব্যাবসার অপবাদ দিয়ে তাদের বাড়ি থেকে বিতাড়িত করছে। তাছাড়া ছেলে দোষী হলে প্রচলিত আইনে তার বিচার হতে পারে। এ ঘটনায় তারা আইনের আশ্রয় নেবেন বলে জানান। সরজমিন স্থানীয় লোকদের সঙ্গে কথা বলে জানা যায়, উপজেলার কানুটিয়া এলাকায় টোকন শরিফ দীর্ঘদিন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। একাধিকবার সতর্ক করার পরও তিনি মাদক ব্যবসা অব্যাহত রাখেন।
এরপর এলাকার কিছু বিক্ষুব্ধ লোকজন শনিবার বিকালে চড়াও হয়ে ঘরের টিন খুলে নিয়ে যায়। ঘরের বেড়া ও টিন খুলে নিয়ে যাওয়ায় পরিবারের লোকজন মানবেতর জীবনযাপন করছেন। অভিযুক্ত টোকন শরীফ জানান, গ্রাম্য মাতুব্বর নুরুল ইসলামের সঙ্গে নানা বিষয়ে বিরোধ চলে আসছিল। ওই ঘটনার জের ধরে জমি দখল করতে তাদেরকে পরিবারসহ উচ্ছেদ করিয়েছেন তিনি। নুরুল ইসলাম পরিবারের জমি দখলের বিষয়টি অস্বীকার করলেও তাড়িয়ে দেয়ার বিষয়টি স্বীকার করে বলেন, তার সঙ্গে টোকনের কোনো শত্রুতা নেই। মূলত স্থানীয় যুবসমাজকে ধংসের হাত থেকে রক্ষা করতে ও মাদক ব্যাবসা বন্ধ করতেই তিনি এবং এলাকাবাসী তাদের পরিবারসহ এলাকা থেকে তাড়িয়ে দিয়েছে।



অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর