× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

ওয়ার্নারের তিক্ত রেকর্ড

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৩২

চলতি সিরিজে সাতবার স্টুয়ার্ট ব্রডের বলে আউট হলেন ডেভিড ওয়ার্নার। ২০১৭-১৮ অ্যাশেজে নাথান লায়নের বলে ৭ বার আউট হয়েছিলেন ইংল্যান্ডের মঈন আলী। একই বোলারের বলে এক সিরিজে সাতবার করে আউট হওয়ার লজ্জা আছে আরো চারজনের। ১৯৯৭ সালে ইংল্যান্ডের মাইক আথারটন (গ্লেন ম্যাকগ্রা, অস্ট্রেলিয়া), ১৯৮৯ সালে ইংল্যান্ডের ডেভিড গাওয়ার  (জিওফ লসন, অস্ট্রেলিয়া), ১৯৬০ সালে দক্ষিণ আফ্রিকার ট্রেভর গডার্ড (ব্রায়ান স্ট্যাথাম, ইংল্যান্ড) ও দক্ষিণ আফ্রিকার জ্যাক সিডলের (ক্ল্যারি গ্রিমেট, অস্ট্রেলিয়া)।
চলতি অ্যাশেজে অস্ট্রেলিয়ার ওপেনিং জুটিতে গড়ে মাত্র ৮.৫০ এসেছে। গত ১৯ বছরের মধ্যে যা সর্বনিম্ন। তবে ১৮৮৭/৮৮ অ্যাশেজে ওপেনিং জুটিতে তাদের ব্যাটিং গড় ছিল ৫ রান।  আর চলতি অ্যাশেজে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ওপেনারদের সম্মিলিত ব্যাটিং গড় ১২.৫৫। যা ১৩১ বছরের মধ্যে সর্বনিম্ন! ১৮৯৭/৮৮ অ্যাশেজে ওপেনারদের ব্যাটিং গড় ছিল ১১.৫০। তবে এর চেয়ে খারাপ অবস্থা ১৮৮৮ অ্যাশেজে।
সেবার ওপেনাদের ব্যাটিং গড় ছিল ৮.৭০।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর