× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

ভারত যাচ্ছে অনূর্ধ্ব-২৩ আর শ্রীলঙ্কায় ‘এ’ দল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৩৩

একদিনের ব্যবধানে ভিন্ন দুই দেশে খেলতে যাচ্ছে বিসিবি হারইপারফরমেন্স ইউনিটের (এইচপি) সিংহভাগ ক্রিকেটারদের নিয়ে গড়া অনূর্ধ্ব-২৩ এবং বাংলাদেশ ‘এ’ দল। অনূর্ধ্ব-২৩ দলের প্রতিনিধিত্ব করতে সাঈফ হাসান, নাজমুল হোসেন শান্ত, নাইম শেখ আর ইয়াসির রাব্বিরা যাবেন ভারতে। নাজমুল শান্তর নেতৃত্বে আগামী পরশু (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল ভারত যাবে পাঁচটি একদিনের ম্যাচ খেলতে। জানা গেছে, এইচপি ও ইমার্জিং দলটির প্রায় পুরো বহরই থাকছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলে। আর ‘এ’ দল দুটি চার দিনের ম্যাচ ও দুটি টি-টোয়েন্টি খেলতে শ্রীলঙ্কা যাবে আগামী ১৮ই সেপ্টেম্বর (বুধবার)। নির্ভরযোগ্য সূত্রের খবর, চার দিনের ম্যাচ দুটিতে ‘এ’ দলের নেতৃত্ব দেবেন মুমিনুল হক। আর টি-টোয়েন্টির জন্য হয়তো পৃথক অধিনায়ক বাছাই করা হবে। আজ-কালের মধ্যেই এ দুই সফরের দল ঘোষণা করবে বিসিবি।
তার মানে এ মুহূর্তে জাতীয় দলের কেউ অফফর্ম বা ইনজুরির কারণে বাইরে চলে গেলে এইচপি থেকে কোন তরুণের পক্ষে তাকে রিপ্লেস করা সম্ভব না। সেক্ষেত্রে আগে জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন, এমন কাউকেই দেখা যেতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর