× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

বায়ার্ন-জুভেন্টাসের হোঁচট

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৩৩

এক রাতে পৃথক ম্যাচে হোঁচট খেলো ইউরোপের জায়ান্ট দুই দল বায়ার্ন মিউনিখ ও জুভেন্টাস। শনিবার জার্মান বুন্দেসলিগায় আরবি লাইপজিগের সঙ্গে ১-১ গোলের ড্রতে খেলা শেষ করে টানা সাতবারের শিরোপাজয়ী বায়ার্ন মিউনিখ। আর ইতালিয়ান সিরি আ আসরে ফিওরেন্তিনার সঙ্গে গোলশূন্য ড্রতে পয়েন্ট ভাগাভাগি করে গত টানা ৮ বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস।  লাইপজিগের মাঠে ম্যাচের মাত্র তৃতীয় মিনিটে রবার্ট লেওয়ানদস্কির গোলে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। তবে প্রথমার্ধের শেষ মিনিটে পেনাল্টি গোলে সমতায় পেরে স্বাগতিকরা। আসরের চার ম্যাচে সাত গোল পেলেন বায়ার্নের পোলিশ স্ট্রাইকার লেওয়ানদস্কি। বুন্দেসলিগায় কোনো খেলোয়াড়ের এমন নজির ছিল না গত ১৪ বছরে। চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে লাইপজিগ। এদিন অপর ম্যাচে বায়ার লেভারকুসেনকে ৪-০ গোলে বিধ্বস্ত করে তালিকার দ্বিতীয় স্থানে উঠে আসে বরুশিয়া ডর্টমুন্ড।
চার ম্যাচে ডর্টমুন্ডের সংগ্রহ ৯ পয়েন্ট। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে বায়ার্নের অবস্থান তৃতীয়।
নিউমোনিয়া আক্রান্ত মাউরিজিও সারি জুভেন্টাসের শুরুর দুই ম্যাচে ডাগআউটে ছিলেন না। তবে জুভেন্টাসের এ ইতালিয়ান কোচের ডাগআউটে প্রত্যাবর্তনটা হলো হতাশা নিয়ে। শনিবার ফিওরেন্তিনার কাছে পয়েন্ট খুইয়ে তালিকার শীর্ষ স্থানও হারায় জুভেন্টাস। তিন ম্যাচে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে ইন্টার মিলান। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর