× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

ইন্ডিয়া আর্মি স্কুলকে হারিয়ে ফাইনালে বিকেএসপি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৩৩

ভারতে শিরোপা ধরে রাখার মিশনে শেষ ধাপে পৌঁছে গেলো বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। ইন্ডিয়া আর্মিকে হারিয়ে ফাইনালের টিকিট কাটলো বিকেএসপি কিশোর ফুটবল দল। ভারতের ঐতিহ্যবাহী সুব্রত কাপের সেমিফাইনালে  গতকাল দিল্লির আম্বেদকার স্টেডিয়ামে বিকেএসপি সাডেন ডেথে ৫-৪ গোলে হারায় ইন্ডিয়া আর্মি স্কুলকে। নির্ধারিত সময়ের খেলা ছিল ১-১ সমতায়। প্রথমার্ধে সাকিবের গোলে এগিয়েছিল বিকেএসপি। কিন্তু দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে ম্যাচে ফেরে স্বাগতিকরা। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে শেষ হলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে কোনো দলই গোল করতে না পারায় সেমিফাইনালের ভাগ্য নির্ধারণ হয় টাইব্রেকারে।
টাইব্রেকারের শুরুর পাঁচ শটে ৪-৪ সমতা। তারপর সাডেন ডেথে জিতে ফাইনালে উঠে যায় গতবারের চ্যাম্পিয়নরা। টাইব্রেকারে জনি, হৃদয়, মোরসালিন ও রুমন গোল করলেও মিস করেন রাজিব। সাডেন ডেথে গোল রাকিব আর ইন্ডিয়া আর্মি স্কুলের খেলোয়াড়ের শট চলে যায় বাইরে। ঝাড়খন্ড ও মেঘালয়ের মধ্যকার দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ী দলের সঙ্গে আগামীকাল শিরোপার লড়াইয়ে মাঠে নামবে বিকেএসপির ফুটবলাররা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর