× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

পাকুন্দিয়ায় বাসচাপায় স্কুলছাত্র নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪১

পাকুন্দিয়ায় বাসচাপায় হৃদয় হোসেন (১৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এছাড়া মোটরসাইকেলের অপর আরোহী নোমান মিয়া (১৮) গুরুতর আহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে পাকুন্দিয়া উপজেলার দক্ষিণ মাইজহাটি এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। হতাহতদের মধ্যে নিহত হৃদয় হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নোহার নান্দলা গ্রামের আবু তাহেরের ছেলে ও চৌদ্দশত উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এছাড়া আহত নোমান মিয়া একই গ্রামের চান্দু মিয়ার ছেলে ও স্থানীয় মাদ্রাসার আলিম শ্রেণির শিক্ষার্থী। হাইওয়ে পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে অনন্যা সুপার সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৯১৮৮) ভৈরবের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৬টার দিকে পাকুন্দিয়া উপজেলার কালিয়াচাপড়া চিনিকলসংলগ্ন দক্ষিণ মাইজহাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী হৃদয় হোসেন ও নোমান মিয়া গুরুতর আহত হয়।
আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক হৃদয় হোসেনকে মৃত ঘোষণা করেন।
এছাড়া নোমান মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়। কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. নাসির উদ্দিন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই বাসচালক পালিয়ে যায়। বাসটি আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর