× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সোনাইমুড়ীতে জাহাঙ্গীর আলমকে গণসংবর্ধনা

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪২

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলমকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত করায় সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনাইমুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগের সদস্য আবু ছায়েম প্রমুখ।
প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহসভাপতি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে সকল উন্নয়নে নোয়াখালীবাসী প্রধানমন্ত্রীর সহযোগিতায় অংশীদার করতে সচেষ্ট থাকবো, ইনশাআল্লাহ। ক্ষমতা দেয়ার মালিক আল্লাহ, ক্ষমতা নেয়ার মালিকও আল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সেবা করে যেতে পারি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর