× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

ঘুষের ভিডিও ভাইরাল সেই সাব-রেজিস্ট্রার বরখাস্ত

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৪২

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুষের টাকা নেয়ার ভিডিও ভাইরাল ও গণমাধ্যমে সংবাদ প্রকাশের ঘটনায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা সাব-রেজিস্ট্রার সুব্রত কুমার দাসকে সাময়িক বরখাস্ত করেছে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ। এ সংক্রান্তে মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের একটি কপি তিনি হাতে পেয়েছেন বলে সিরাজগঞ্জ জেলা রেজিস্ট্রার আবুল কালাম মঞ্জুরুল ইসলাম জানিয়েছেন।
রোববার তাকে বরখাস্ত করা আদেশে বলা হয়, সুব্রত কুমার দাসের বিরুদ্ধে ‘সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮’ অনুযায়ী যথাক্রমে ‘অসদাচরণ’ ও ‘দুর্নীতি’র অভিযোগে বিভাগীয় মামলা করা হয়েছে। আদেশে আরও বলা হয়, অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে আনা অভিযাগ গুরুতর হওয়ায় এবং অভিযোগের পূর্ণাঙ্গ তদন্তের স্বার্থে তাকে বিভাগীয় মোকদ্দমা চলাকালীন কাজে বহাল রাখা সমীচীন হবে না। তাই ‘সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮’ অনুযায়ী তাকে  সাময়িকভাবে বরখাস্ত করা হলো।
সাময়িকভাবে বরখাস্ত থাকাকালীন তিনি সিরাজগঞ্জের জেলা রেজিস্ট্রারের কার্যালয়ে সংযুক্ত থাকবেন এবং বিধি মোতাবেক খোরাকি ভাতা ও অন্যান্য ভাতা পাবেন।
উল্লেখ্য, ঘুষের ভিডিও ভাইরাল হওয়ার পর ৯ই সেপ্টেম্বর শাহজাদপুর উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের ৩ কর্মচারীকে সাময়িক বরখাস্ত করেছে জেলা রেজিস্ট্রার ।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৭:১৭

Alhamdulilla. At least action is taken.

অন্যান্য খবর