× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার
আলাপন

‘ছবিটি দর্শকদের শেষ পর্যন্ত দেখতে হবে’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৯:২৮

ঢালিউডের ব্যস্ততম তারকা বিদ্যা সিনহা মিম। এ পর্যন্ত বেশকিছু সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। অভিনয় দক্ষতার স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ঢাকাই চলচ্চিত্রের পাশাপাশি কলকাতায়ও তিনি বর্তমানে বেশ পরিচিত মুখ। দুই বাংলার ছবিতে তিনি সমানতালে অভিনয় করছেন। বর্তমানে ‘পরাণ’ ছবির কাজে ময়মনসিংহে আছেন তিনি। চলতি মাসের ১ তারিখ থেকে নতুন এ ছবির শুটিং করছেন। ছবিটিতে তার বিপরীতে শরিফুল রাজ ও ইয়াশ রোহান অভিনয় করছেন।
মিম বলেন, কাজটি বেশ ভালোভাবে এগিয়ে যাচ্ছে। ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। আমার সঙ্গে এটা তার প্রথম কাজ। তবে কাজ করে মনেই হচ্ছে না যে প্রথমবার একসঙ্গে কাজ করছি। খুব ভালো লাগছে। বেশ গুছিয়ে কাজ করছেন তিনি। তার পরিচালিত আগের ছবিগুলোও দর্শকরা পছন্দ করেছিলেন। আশা করি, এ ছবিটিও পছন্দ করবেন। ‘পরাণ’ ছবিতে মেকাপ ছাড়াই কাজ করছেন মিম। চরিত্রের প্রয়োজনে এমন রূপেই বড় পর্দায় দর্শকরা তাকে দেখতে পাবেন। এ প্রসঙ্গে মিম বলেন, মফস্বলের একটি দারুণ স্টোরি। দর্শক ভিন্নতা খুঁজে পাবেন। এ ছবির কাহিনী সত্যিই মনে লাগার মতো। এতে নাম ভূমিকায় অভিনয় করছি। ছবিতে দুই নায়ক সম্পর্কে জানতে চাইলে মিম বলেন, রাজ বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করছে। নতুন হলেও বেশ ভালো অভিনয় করছে সে। আর ইয়াশ রোহানও ভদ্র স্বভাবের ছেলে। সিনেমায় তার চরিত্রটিও এমন। দুজনেই বেশ ভালো করছে। তবে ছবিতে দুই নায়ক হলেও কে আমাকে পাবে তা দেখার জন্য ছবিটি দর্শকদের শেষ পর্যন্ত দেখতে হবে। আমার বিশ্বাস, আমাদের অভিনয় দর্শকরাও পছন্দ করবেন।  চলতি বছর পশ্চিমবঙ্গে ‘থাই কারি’ নামের একটি ছবি মুক্তি পায় মিমের। এ ছবিতে তার বিপরীতে কলকাতার ব্যস্ত অভিনেতা সোহম অভিনয় করেন। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার অঙ্কিত আদিত্য। আর শিগগিরই ঢাকায় মুক্তি পাবে তার অভিনীত নতুন ছবি ‘সাপলুডু’। ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। মিম বলেন, এরইমধ্যে এ ছবির শুটিং ও ডাবিং শেষ করেছি। বেঙ্গল মাল্টিমিডিয়া ছবিটি প্রযোজনা করেছে। দারুণ হয়েছে কাজটি। বলা যায় ছবির হিরোই হচ্ছে গল্প। অন্য দশটা ছবির কাহিনী থেকে একটু আলাদা। সিরিয়াস থ্রিলার ধাঁচের একটি কাহিনী। এ ধরনের ছবি খুব একটা হয়নি। একটি মেয়ের স্ট্র্যাগল দেখা যাবে কাহিনীতে। সেই মেয়ের চরিত্রে আমি অভিনয় করেছি। এ ছবির গানগুলো এরইমধ্যে অডিও আকারে প্রকাশ হয়েছে। আমি ‘পরাণ’ এর কাজ শেষ করে ‘সাপলুডু’ ছবির প্রচারণায় অংশ নেব। এ ছবিতে সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শহীদুজ্জামান সেলিমের মতো বেশ কজন ভালো আর্টিস্ট কাজ করেছেন। ছবিটিতে মিমের বিপরীতে আরিফিন শুভ অভিনয় করেছেন। ২০১৪ সালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ ছবির পর আবারো শুভ ও মিম একই ফ্রেমে কাজ করলেন। এদিকে সবশেষ চলতি বছর তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে মিমকে। এ ছবিতে তার নায়ক হিসেবে দর্শকরা বাপ্পি চৌধুরীকে দেখতে পান। আজকের আলাপনের সবশেষে মিম বলেন, আর দুই-তিনদিনের কাজ হলে ‘পরাণ’ ছবির শুটিং শেষ হবে। এরমধ্যে সিকোয়েন্স নির্ভর গানেরও কাজ করেছি আমরা। কাজটা ভালো হয়েছে। এ ছবির কাজ শেষ করে ঢাকায় এসে ‘সাপলুডু’ ছবির প্রচারণায় অংশ নেব। নতুন এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর