× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ

বাংলাদেশ দলে পরিবর্তনের ছড়াছড়ি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ২:৩৩
নাঈম শেখ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাকি ম্যাচগুলোর জন্য নতুন করে দল ঘোষণা করেছে বাংলাদেশ। দলে পরিবর্তনের ছড়াছড়ি। বেশ কয়েকজন বাদ পড়েছেন। নতুন করে ঢুকেছেন কয়েকজন। চট্টগ্রাম পর্বের দুই ম্যাচের জন্য দলে নেয়া হয়েছে মোহাম্মদ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লবকে। প্রথমবার টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। এছাড়াও দলে ফিরেছেন দুই পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

বাদ পড়েছেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার, অলরাউন্ডার মেহেদী হাসান ও পেসার ইয়াসিন আরাফাত। মেহেদী-আরাফাত কোনো ম্যাচ না খেলেই বাদ পড়লেন।
একই পরিণতি বরণ করতে নিতে হয়েছে বাঁহাতি পেসার আবু হায়দার রনিকেও। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের আগে হুট করে দলে নেয়া হয়েছিল তাকে। আগামী বুধবার ও শনিবার ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আব্দুর রহিম
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১১:০৭

ভাই আমার মতামত কী গ্রহণ করেন নাই? যদি গ্রহণ না করেন তাহলে আপনি বলে দেন যে এই ভাবে লেখতে হবে।

আব্দুর রহিম
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১০:৩১

ভাই লিটন এবং সাবিবরকে বাদ দেবে কী করে। ওরাতো কমিশন পায়। দেশের যাইহোক না কেন ওদের তো কোনো সমস্যা নেই। জনগণের টাকা দিয়ে বেতন দিয়ে। বিসিবির কোনো সমস্যা নেই। ভাইয়েরা আপনারা কষ্ট পায়েননা ওদের কমিশন নিতে দেন। ধন্যবাদ

Dr.M. Enamul Hoque
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৫৪

লিটন দাস-কোটায় খেলে থাকেন। তাকে বাদ দেয়া যাবেনা।

লবিব
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:৩৫

আর কত দিন খেলার পর, অজুহাত দেওয়া বন্ধ করবেন?

বৈশ্বানর খান চৌধুরী
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৫:৪৪

আবার লিটন দাশ!!! আর কতো ব্যর্থ হলে তাকে বাদ দেয়া হবে? পাইপলাইনে খেলোয়াড়ের এতই অভাব?

Ahmed
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ২:৪০

Liton das dole keno? Na ki kotar karone?

অন্যান্য খবর