× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

ডাকসু থেকে গোলাম রাব্বানীর অপসারণ দাবি

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৩:০৭

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস পদ থেকে গোলাম রাব্বানীর অপসারণ চেয়েছে ছাত্র ইউনিয়ন। চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বরখাস্ত হওয়া গোলাম রাব্বানী ডাকসু’র কোনো দায়িত্বে থাকতে পারেন না বলে মন্তব্য করেছেন তারা।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে প্রগতিশীল ছাত্রজোট আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। সংবাদ সম্মেলনে ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল বলেন, দ্ব্যর্থহীনভাবে বলতে চাই, দুর্নীতির অভিযোগ মাথায় নিয়ে নিজ সংগঠন থেকে অব্যাহতি পাওয়া কোনো ব্যক্তি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের তথা ডাকসুর কোনো পদে থাকতে পারেন না। বর্তমান বাস্তবতায় দাঁড়িয়ে ডাকসুর অতীত ঐতিহ্য সমুন্নত রাখার জন্য অবিলম্বে এই ডাকসু অবৈধ ঘোষণা করে পুননির্বাচনের দাবি জানান তিনি।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি ইমরান হাবিব রুমন, বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি ইকবাল কবীর প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর