× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

টিভি ধারাবাহিকে সঞ্জয় দত্ত

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৫

চলতি মাসের শেষের দিকে টিভি ধারাবাহিকে আসছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার ভারত’র ধারাবাহিক ‘জগ জননী মা বৈষ্ণ দেবী-কাহানী মাতা রানী কি’তে সূত্রধর হিসেবে দেখা যাবে সঞ্জয়কে। ৩০শে সেপ্টেম্বর থেকে এটি সম্প্রচারে আসবে। বৈষ্ণ দেবীর মন্দিরে প্রতিদিনই হাজার হাজার দর্শনার্থী ভিড় করেন। তাই মাতা রানীর গল্প দর্শকদের কাছে আকর্ষণীয় হয়ে উঠবে বলে নির্মাতাদের ধারণা। সেজন্যই বৈষ্ণ দেবীকে ঘিরে প্রচলিত পৌরাণিক কাহিনী নিয়ে মেগাসিরিয়ালটি নির্মিত হয়েছে। এদিকে সঞ্জয় দত্তের নতুন সিনেমা ‘প্রস্থানাম’ মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (২০শে সেপ্টেম্বর)। এতে তার সঙ্গে অভিনয় করেছেন মনীষা কৈরালা, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডের মতো তারকারা।
সিনেমাটি মুক্তির এক সপ্তাহ পরই ছোট পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘মুন্না ভাই’। প্রথমবারের মতো হিন্দি টেলিভিশনের মেগাসিরিয়ালে অভিষেক ঘটতে যাচ্ছে তার। সঞ্জয় দত্ত বলিউডে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন। বড় পর্দার পাশাপাশি এবার তিনি মাতাবেন ছোট পর্দার দর্শকদেরও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর