× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

নানী হলেন নাদিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৫

নানী হলেন জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। আর প্রথমবার নানী হওয়া নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত।  সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তিনি নিজেই নানী হওয়ার খবরটি জানান। তবে বাস্তবে নয়, ‘নানা ভাই’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে তাকে। এ নাটকে নানা ভাই চরিত্রে অভিনয় করছেন মীর সাব্বির। নাটকটি নির্মাণ করছেন আদিবাসী মিজান। নাদিয়া বলেন, চরিত্রের প্রয়োজনে শিল্পীদের নানা লুকে দেখা যায়। তারই ধারাবাহিকতায় নতুন লকে এবার আসছি। প্রথমবার আমি এমন চরিত্রে অভিনয় করছি।
নাটকে মনিরা মিঠুসহ বেশ কয়েকজনকে আমার মেয়ের চরিত্রে দেখা যাবে। অনেক মজার একটি গল্পের ধারাবাহিক। এদিকে এ নাটকটি ছাড়া নাদিয়ার হাতে আরও আছে ইমরান হাওলাদারের ‘লাগ ভেলকি লাগ’, মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, অঞ্জন আইচের ‘অর্ধেক সত্য’ ও জুয়েল শরীফের ‘বড় বাড়ি’ শিরোনমের কয়েকটি ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চিরত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। নাদিয়ার ভাষ্য, একেকটি ধারাবাহিকে একেকটি চরিত্রে অভিনয় করছি। আমি চেষ্টা করি নতুন নতুন চরিত্রে দর্শকের সামনে আসতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর